ঢাকাবুধবার , ২৬ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে রূপা ওয়াচের কর্ণধার আজহারুল ইসলামের ইন্তেকাল

Tito
মে ২৬, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর প্রতিনিধি॥
মনিরামপুর পৌরশহরেরে ইলেকট্রনিক্স ব্যবাসায়ী রুপা ওয়াচ এন্ড অপটিক্যালের কর্ণধার আজহারুল ইসলাম আর নেই। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার বাসভবনে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি ইন্তিকাল করেন(ইন্নালিল্লাহী—রাজেউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর। বুধবার সকাল ১১ টায় উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সিখানপুর গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মূত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ভাই, তিন বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজহারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন জানান, মঙ্গলবার রাত ১১ টার দিকে ঢাকার বাসায় তার স্বামী আজহারুল ইসলাম বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। রাত সাড়ে টার দিকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার তোড়জোড়ের সময় তিনি ইন্তিকাল করেন। বুধবার সকাল ১১ টায় মুন্সিখানপুর গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে পিতামাতার পাশে তাকে দাফন করা হয়। তার জানাজা নামাজে বিভিন্ন রাজনৈতীক, ,ব্যবসায়ী, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ এলাকার হাজারো ধর্মপ্রান মুসল্লি অংশ নেন এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।