1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে রূপা ওয়াচের কর্ণধার আজহারুল ইসলামের ইন্তেকাল

  • আপডেট: বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৯৬ দেখেছেন

মনিরামপুর প্রতিনিধি॥
মনিরামপুর পৌরশহরেরে ইলেকট্রনিক্স ব্যবাসায়ী রুপা ওয়াচ এন্ড অপটিক্যালের কর্ণধার আজহারুল ইসলাম আর নেই। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার বাসভবনে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি ইন্তিকাল করেন(ইন্নালিল্লাহী—রাজেউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর। বুধবার সকাল ১১ টায় উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সিখানপুর গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মূত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ভাই, তিন বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজহারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন জানান, মঙ্গলবার রাত ১১ টার দিকে ঢাকার বাসায় তার স্বামী আজহারুল ইসলাম বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। রাত সাড়ে টার দিকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার তোড়জোড়ের সময় তিনি ইন্তিকাল করেন। বুধবার সকাল ১১ টায় মুন্সিখানপুর গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে পিতামাতার পাশে তাকে দাফন করা হয়। তার জানাজা নামাজে বিভিন্ন রাজনৈতীক, ,ব্যবসায়ী, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ এলাকার হাজারো ধর্মপ্রান মুসল্লি অংশ নেন এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানান।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022