1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরের ইউপি সদস্য আমিনুরের মৃত্যু

  • আপডেট: শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৪৯ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রোহিতা ইউপির ১ নম্বর (পট্টি-সরণপুর) ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুর রহমান মারা গেছেন। শনিবার (৫জুন) বিকেল ৫টার পর তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী এবং দুই বছর বয়সী জমজ এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
আমিনুর রহমান সরণপুর গ্রামের মৃত ডা. মোহাম্মদ হোসেনের ছেলে। তিনিও পেশায় গ্রাম্য চিকিৎসক ছিলেন।
আমিনুর রহমান বেশ কিছুদিন লিভার জন্ডিসে ভুগছিলেন। এপ্রিলের মাঝামাঝি তিনি ভারতের ভ্যালোরে ডাক্তার দেখাতে যান। সেখান থেকে ফেরার পর ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শেষে ঈদের পর বাড়ি ফেরেন আমিনুর। গত তিনদিন ধরে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন তিনি।
রোহিতা ইউপির ৬নম্বর ওয়ার্ড সদস্য মনিরুল ইসলাম মেম্বর আমিনুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022