ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি

Tito
জানুয়ারি ২৯, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্পেন প্রতিনিধি।।
অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ২৫ জানুয়ারি বুধবার। ভার্চুয়ালি এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাহিদ মোমিন চৌধুরী। পরিচালনা করেন এর সাধারণ সম্পাদক বকুল খান।
আলোচনাতে নেতৃবৃন্দ ইতালি ও ফ্রান্সের পাসপোর্ট ভুক্তভোগীদের সমস্যা সমাধানের সম্প্রতি যে পরিপত্র এসেছে তার জন্য প্রবাসবান্ধব প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।পাশাপাশি এক্ষেত্রে সংগঠনের সাংবাদকর্মীদের বলিষ্ঠ ভূমিকার প্রশংসা করেন। আগামীতে এই সংগঠন আরও বেশি মানবিক কাজে অংশগ্রহণ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
সেই সঙ্গে ঈদের পরেই সর্ববৃহৎ এই সংগঠনের অভিষেকের ওপর মতপ্রকাশ করেন।তবে তারিখ ও স্থান অল্পসময়ের মধ্যেই নির্ধারণ করবেন বলেও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা সিআইপি নজরুল ইসলাম ও মনোয়ার ক্লার্ক স্ব স্ব ক্ষেত্রে বাংলাদেশ সরকার কর্তৃক বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মানে ভূষিত হন” যা এই সংগঠনের মান ও মর্যাদাকে অনেক উঁচুতে প্রতিষ্ঠিত করেছে। তাদের এই কৃতিত্বে উপস্থিত সংবাদকর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছাবিনিময় করেন।সেই সঙ্গে তাদের উত্তরোত্তর সাফল্যও কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন ইতালি থেকে সিনিয়র সহ-সভাপতি লাবণ্য চৌধুরী , সহ-সভাপতি ফেরদৌস করিম আখঞ্জি( ফ্রান্স), আহমদ শাহজাহান (বেলজিয়াম), মহিউদ্দিন হারুন (স্পেন), জুবের আহমেদ (পর্তুগাল)।
যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান টিটো (স্পেন), আবুল কালাম মামুন (ফ্রান্স), সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী (অস্ট্রিয়া), মিনহাজ হোসেন (ইতালি), জাহিদ ইসলাম (আয়ারল্যান্ড), জিয়াউল হক জুমন (স্পেন)।
তথ্য ও আইটি বিষয়ক সম্পাদক এম সি রুমেল (ফ্রান্স), মহিলা বিষয়ক সম্পাদক জেবুন্নেসা জেবু (স্পেন), ইমিগ্রেশন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক সৈয়দা ইশরাত জাহান (মাল্টা), নির্বাহী সদস্য শাওন আহমেদ (ইতালি),আরশাদ সুমন (আয়ারল্যান্ড)।
সভায় নতুন সদস্য হয়েছেন ফ্রান্স থেকে ইকবাল মোহাম্মদ জাফর ,পর্তুগাল থেকে নিজামুর রহমান টিপু, পোল্যান্ড থেকে আতিকুর রহমান সুমন ও মাল্টো থেকে হাসান মাহমুদ ফয়সাল।
শেষে সংগঠনের যুগ্ম সম্পাদক আবুল কালাম মামুনের মেয়ের সুস্থতায় কামনায় করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।