ঢাকাশুক্রবার , ২১ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

প্রায় এক যুগ পর হতে যাচ্ছে মণিরামপুর উপজেলা আ’লীগের কাউন্সিল

admin
নভেম্বর ২১, ২০১৪ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

প্রায় এক যুগ পরে মণিরামপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৮ নভেম্বর কাউন্সিল অধিবেশন সংক্রামত্ম একটি চিঠি পেয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।
আ’লীগের দলীয় সূত্রে জানাগেছে, উপজেলা আ’লীগের সর্বশেষ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয় ২০০৩ সালের ১৮ জুলাই। ওই কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হন যথাক্রমে অধ্যÿ কাজী মাহমুদুল হাসান এবং মোঃ গোলাম মোসত্মফা। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া কাউন্সিল অধিবেশন। এবারের কমিটিতে তরম্নণদের পাশাপাশি প্রবীনরাও ঠাঁই পেতে পারেন বলে ধারনা করছেন দলীয় অনেকেই। প্রায় এক যুগ পর নতুন কমিটি গঠনের লÿÿ্য কাউন্সিল অধিবেশনের উদ্যোগ নেয়া হয়েছে। নতুন কমিটিতে আসতে লবিং-গ্রম্নপিং শুরম্ন হয়েছে জোরেসোরে। তরম্নণ ও উদীয়মান নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে প্রাণ-চাঞ্চ্যলতা। দলের অবহেলিত নেতা-কর্মীদের মূল্যায়ন শুরম্ন হয়েছে। এক প্রশ্নের জবাবে উপজেলা আ’লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান বলেন, দলের জন্য জীবনের মূল্যবান সময় ব্যয় করেছি বিনিময়ে কিছু পাওয়ার আশা করেনি, তবে আগামীতে দলের স্বার্থে স্বপদে বহাল রাখলে কোন আপত্তি নেই। অপর এক প্রশ্নের জবাবে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক গোলাম মোসত্মফা বলেন, দলের জন্য জীবনকে উৎসর্গ করেছি। তবে সবকিছু ঠিক থাকলে ২৮ নভেম্বর কাউন্সিল অধিবেশন পৌরসভা চত্ত্বরে অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানাগেছে। ওই অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক তুখোড় ছাত্র নেতা তারম্নণ্যের অহঙ্কার কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক (এমপি) (খুলনা বিভাগের দায়িক্তপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক)। উক্ত কাউন্সিল অধিবেশনের উদ্ভোদক হিসেবে উপস্থিত থাকবেন সংগ্রামী জননেতা রাজ-পথের লড়াকু সৈনিক সাবেক এমপি যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলী রেজা রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ’লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, আরোও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ’লীগের উপ-কমিটির সহ-সম্পাদক মণিরামপুরের কৃতি সমত্মান জননেতা আব্দুল মজিদ। কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন রাজপথ কাঁপানো তারম্নণ্যের অহঙ্কার যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান জননেতা শাহীন চাকলাদার। এতে সভাপতিত্ব করবেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান এবং অনুষ্ঠান পরিচালনা করবেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোসত্মফা।
Monirampur-21.11.2014

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।