ঢাকাশুক্রবার , ২৪ জুলাই ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

জর্দানে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত মণিরামপুরের বাড়িতে শোকের ছায়া

admin
জুলাই ২৪, ২০১৫ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

জর্দানের আমবাং এলাকায় সড়ক দূর্ঘটনায় শাহিনুর রহমান (৩০) নামের এক শ্রমিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। সে মণিরামপুর উপজেলার কাশিপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
বৃহস্পতিবার জর্দানের স্থানীয় সময় সন্ধ্যা ৭ টার দিকে নিয়মিত কাজ সেরে বাসায় আসার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় মারাত্মক আহত হলে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরই শাহীনের মৃত্যু হয় বলে তার পরিবারের সদস্যরা জানান।24
নিহতের পরিবার সূত্রে জানাযায়, ৩ ভাই ও ২ বোনের মধ্যে শাহিন সকলের বড়। ভ্যান চালক পিতার অস্বচ্ছল পরিবারে ভাগ্যের পরিবর্তন আনতে প্রায় ৮ বছর পূর্বে শ্রমিক ভিসা নিয়ে জর্দান যান। বছর তিনেক আগে বাড়িতে এসে বিয়ে করে স্ত্রীকে সঙ্গে নিয়ে আবারো জর্দান চলে যান। এবার বাড়িতে ফিরবেন তবে লাশ হয়ে। বৃহস্পতিবার রাতে তার স্ত্রী শাহিদা খাতুন মোবাইল ফোনে শাহীনের নিহত হওয়ার ঘটনা পরিবারের সদস্যদের জানালো শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়। আগামী মঙ্গলবার তার মৃতদেহ দেশে আসতে পারে বলে তার পরিবার সূত্রে জানাযায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।