ঢাকাসোমবার , ১০ নভেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নিখোঁজের ৭ দিন পর মটর সাইকেল চালকের লাশ উদ্ধার

admin
নভেম্বর ১০, ২০১৪ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

Monirampur picture-11.10.2014

মণিরামপুরে নিখোঁজের ৭ দিন পর মটরসাইকেল চালক আজগার আলীর (২৯) লাশ উদ্ধার হয়েছে। সোমবার উপজেলার ঝাঁপা গ্রামের কাশেমের মেহগনি বাগান থেকে তার লাশটি উদ্ধার হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সোমবার সকালে বাগান মালিকের লোকজন জালানির কাঠ আনতে যায় মেহগনি বাগানে। এসময় পঁচা গন্ধ পেয়ে uঁখাজ খবর করতে থাকে তারা। এক পর্যায় কেটে রাখা ঝোপ ঝাড়ের নিচে আজগারের গলিত লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। গ্রামবাসী এসময় ঘটনা স্থলে এসে গলিত একটি লাশ দেখতে পায়। পরে লাশের পরনের বস্ত্র দেখে লাশটি সনাক্ত করে আজগারের পরিবারের লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহত আজগার আলী উপজেলার কাশিপুর গ্রামের মৃত আক্কাস আলী সরদারের ছেলে। পেশায় একজন মটর সাইকেল চালক। ৩ নভেম্বর আজগার সকালে মটর সাইকেলটি নিয়ে মণিরামপুর বাজারে আসে। এরপর তাকে আর পাওয়া যায়নি। আজগার এদিন অজ্ঞাত দু যুবককে নিয়ে দিনভোর উপজেলার বিভিন্ন অঞ্চলে ঘুরেছে বলে তার প্রতিবেশীরা দাবি করেছে। সে নিখোজ হওয়ায় তার পরিবার থানায় সাধারন ডায়েরীসহ বিভিন্ন অঞ্চলে ব্যাপক খোজ খবর করেছে। এর এক পর্যায়ে গতকাল তাকে পেলেও , পেয়েছে তার গলিত লাশ। ৭ নভেম্বর দৈনিক সমাজের কথায় আজগার আলী নিখোঁজ নিয়ে একটি সংবাদও প্রকাশ হয়েছে। হত দরিদ্র আজগারের পরিবারে একমাত্র উপার্জনÿম ছিল সে। বৃদ্ধ মাতা সবুরন বিবি ছেলের লাশের খবর জেনে নির্বাক হয়ে পড়েন। বাড়িতে আসা বিভিন্ন অঞ্চলের লোক জনের চোখের পানি দেখে একমাত্র ছেলে আজিম (৭)ও বাবার জন্য কাঁদতে থাকে হাও-মাও করে। স্ত্রী হালিমা এক্কেবারেই জ্ঞান হারিয়ে ফেলেছে স্বামী আজগার আলী খুন হওয়ার নিশ্চিত খবর পেয়ে। পুলিশ ও এলাকাবাসী দাবি করেছে, দূর্বৃত্তরা যাত্রীবেসে কৌশলে তাকে বিভিন্ন অঞ্চলে নিয়ে ঘোরাঘুরির এক পর্যায় তার মটর সাইকেলটি নিতে তাকে হত্যা করেছে। দুপুরে এ রিপোর্ট লেখা পর্যমত্ম থানায় কোন মামলা হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।