ঢাকাবুধবার , ২২ ফেব্রুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মালেয়শিয়ায় ছাদ থেকে পড়ে মণিরামপুরের এক প্রবাসীর মৃত্যু, আহত ছয় বাঙ্গালী

Tito
ফেব্রুয়ারি ২২, ২০১৭ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি॥
মালেয়শিয়ার রাজধানী কুয়ালালামপুরের অদূরে বহুতল ভবনের কার্ণিশ ভেঙ্গে পড়ে আনিছুর রহমান নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। সে মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের লক্ষিকান্তপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
মালেয়শিয়া প্রবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর দুইটার দিকে রাজধানী কুয়ালালামপুর হতে প্রায় কুড়ি কিলোমিটার দুরে পিতালিং জায়া এলাকায় নির্মানাধীন আঠারতলা ভবনের ছাদে ছয়জন শ্রমিক কার্ণিশের কাজ করছিলো। এসময় সময়ে সেটি ভেঙ্গে পড়ে কর্মরত ছয় জন বাঙ্গালী শ্রমিক পড়ে যায়। এদের মধ্য থেকে আনিছুর রহমান পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। অন্যান্যদের মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। নিহত আনিছুরের চাচা আব্দুল হাই জানান, প্রায় বছর দু’য়েক আগে ভাগ্যবদলে আশায় জীবনের ঝুঁকি নিয়ে ষোলখাদার আদম দালাল কামাল হোসেনের মাধ্যমে পানি পথে পাড়ি জমান মালেয়শিয়ায়। সম্প্রতি মালেয়শিয়া সরকারের বৈধকরণ প্রক্রিয়ায় আবেদন করে কাজ করছিল পিতালিং জায়া এলকার একটি কন্সট্রাকশন কোম্পানীতে। এদিকে তার মৃত্যুর সংবাদ এলাকায় এসে পৌছালে কান্নায় ভারী হয়ে ওঠে গোটা এলাকা। বার বার মূর্ছা যাচ্ছেন তার বৃদ্ধ বাবা-মা। রনি নামের এক মালেয়শিয়া প্রবাসী জানান, তার মৃতদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যাপারে জোর প্রচেষ্টা চলছে। আগামী দু’দিনের মধ্যে দেশে নেওয়া সম্ভব হতে পারে বলে তিনি জানান।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।