ঢাকারবিবার , ১৫ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনে এক বাংলাদেশী করোনা আক্রান্ত : খবর জানে না অ্যাম্বাসী ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন

Tito
মার্চ ১৫, ২০২০ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্পেন প্রতিনিধি।।
শনিবার স্পেনের প্রেসিডেন্ট পেদ্রো সানচেজ জাতির উদ্যেশে ভাষণে স্পেন জুড়ে জরুরি অবস্থা ঘোষণা করেছেন। আজ জরুরি অবস্থার দ্বিতীয় দিন পার হলো ।
করোনা ভাইরাস অস্বাভাবিক ভাবে স্পেন জুড়ে ছড়িয়ে পড়ছে। কার্যত সবাইকে জনসমাগমস্থল ত্যাগের জন্যই এ বিশেষ নির্দেশনা। যদিও সুপারমার্কেট ও খাদ্য পণ্য সামগ্রী এর আওতামুক্ত থাকবে সাথে জরুরি সেবাসসমূহ।
অহেতুক বাইরে জড়ো হলে, মিউনিসিপ্যাল পুলিশ গাড়ি থেকে মাইকে রাস্তায় বেশি সময় না থাকার অনুরোধ জানাচ্ছে।
এদিকে খাদ্য সংকট হতে পারে ভেবে চাহিদাদাার চেয়ে অধিক পণ্য সামগ্রী কিনে ঘরে ফিরেছেন অনেকেই। সকল বড় বড় সুপার মার্কেট, ফার্মেসি ও মুদি বা খাদ্য সামগ্রীর দোকানসমূহ খোলা আছে।
করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশী আট জনের কথা শোনা গেলেও শুধুমাত্র একজনের নাম নিশ্চিত করেছেন গ্রেটার সিলেটের সদস্য সচিব আবু জাফর রাসেল। তবে বাংলাদেশ এসোসিয়েশনের ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক বলেন, এই বিষয়ে তাঁর কাছে কোনো তথ্য নেই। কেউ আক্রান্ত হলেও তিনি এ ব্যাপারে নিশ্চিত নন। দূতাবাসে মিশন উপ প্রধান হারুন আল রাশিদ বলেন, আমাদর কেউ হট লাইনে কোনো ইনফরমেশন দেয় নাই, বিধায় এখন পর্যন্ত কেউ আক্রান্ত হয়েছে কিনা তা জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।