1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

স্পেনে করোনা আক্রান্ত এলিট ফোর্স সিভিল গার্ডের ১ কর্মীর মৃত্যু, ১৬ বাংলাদেশী আক্রান্ত

  • আপডেট: বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৬৫১ দেখেছেন

সেলিম আলম, স্পেন থেকে।।
ভাইরাসের বিস্তার রোধে বিভিন্ন দেশে জারি করা হচ্ছে জরুরী অবস্থা। বন্ধ করা হচ্ছে সীমানা, বাতিল করা হচ্ছে বিমান ফ্লাইট সহ বিভিন্ন ইভেন্ট। এত কিছুর পরও কমানো যাচ্ছেনা আক্রান্তের পাশাপাশি মৃতের সংখ্যা। এ ভাইরাস এ পর্যন্ত ছড়িয়ে পড়েছে ১৬০ টিরও বেশি দেশে। কোভিড ১৯ রোধে স্পেনে ২য় পর্যায়ের জরুরী অবস্থা চলছে । বন্ধ করে দেয়া হয়েছে দেশটির সকল সীমানা। ঘরে অবরুদ্ধ অবস্থায় কঠিন সময় পার কিরছেন স্পেনিশ বসবাসরত সকল মানুষ। তার পরেও দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে সংক্রমণের সংখ্যা।
করোনা ভাইরাসে দেশটিতে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৯১০ জন। মৃত্যু হয়েছে ৬২৪ এবং সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১,০৮১ জন। এর মধ্যে মাদ্রিদে আক্রান্ত রয়েছেন ৫ হাজার ৬৩৭ এবং মৃত্যু হয়েছে ৩৯০ জনের। কাতালুনিয়ায় ১ হাজার ৮৬৬ জন আক্রান্ত এবং ৪১ জনের মৃত্যু হয়েছে। পাইস ভাস্কোতে ৯৭৩ জন আক্রান্ত এবং ৪০ জনের মৃত্যু হয়েছে। ১৬ জন বাংলাদেশী আক্রান্তের বিষয় টি বাংলাদেশ দূতাবাসের বিশেষ সুত্রে জানাগেছে। এছাড়াও গতকাল দেশটির সর্বোচ্চ এলিট ফোর্স গুয়ারদিয়া সিভিল বা সিভিল গার্ডের একজন কর্মী এ ভাইরাসের সংক্রমণে মৃত্যু বরন করার খবর নিশ্চিত করেছেন দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022